শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
প্রতিমা বিসর্জনে শেষ হলো আমেজহীন দুর্গাপূজা

প্রতিমা বিসর্জনে শেষ হলো আমেজহীন দুর্গাপূজা

নিজস্ব প্রতিবেদক:: 

করোনা মহামারি পরিস্থিতির কারণে এবার সারা দেশে দুর্গাপূজায় চিরাচরিত উৎসবের আয়োজন ছিল না। তবে পূজার ধর্মীয় আচারে কোনো ব্যতয় ঘটেনি। করোনার কারণে নিয়ম রক্ষার এই পূজোয় অষ্টমীর মতো গতকাল মহানবমীর দিনে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বিভিন্ন পুজা মন্ডপে প্রচুর ভক্তের সমাগম ঘটেছিল। আজ প্রতিমা বিসর্জনের মাধ্যদিয়ে শেষ হয়েছে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা৷

(সোমবার) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন নদী, শাখা নদী ও পুকুরে দেবী দুর্গার প্রতিমা বিসর্জন করা হয়। উপজেলার ৮ ইউনিয়নের ২৪টি মণ্ডপের সবগুলোই বিভিন্ন নদী-শাখা নদীতে বা বড় পুকুর দিঘীতে বিসর্জন করেছেন।

দক্ষিণ সুনামগঞ্জ পূজা উদযাপন পরিষদের সভাপতি জ্যোতি ভূষণ তালুকদার ঝন্টু বলেন, সরকারি নির্দেশনা মেনেই সুশৃঙ্খলভাবে দুর্গাপূজা উদযাপন হয়েছে। আজ প্রতিমা বিসর্জনের মধ্যে দিয়ে পূজার সমাপ্তি হল। সার্বিকভাবে সহযোগিতার জন্য আমরা প্রশাসনকে ধন্যবাদ জানাই।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোক্তদির হোসেন বলেন, আমাদের সমস্ত উপজেলায় ইতোমধ্যে বিসর্জন শেষ হয়েছে। পুরো পূজায় কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। আমরা সব সময় তৎপর ছিলাম।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com